মনের দহন
- নাজমুল রহমান সূর্য - নিরা ০৩-০৫-২০২৪

বড় নির্মম হৃদয় তর ভালবাসার কষ্ট বেদনা, বুঝতে সংশয়ে। ত্যাছিল্লে ত্যাছিল্ল জীবন ভালবেসে সঙ্গী ভাই শোক। অাঁধারে আলো তুই, গ্রীস্মের মেঘ ছায়া। জীবনের প্রথম ভালবাসা। বদ্ধঘরে দেখা,সপ্ন ভালবাসা.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।